Thursday 20 January 2022

আয় তবে সহচরী, ২০শে জানুয়ারী, ২০২২

 

👩🏻-এই তোমরা love like pity hate kiss miss marriage খেলতে?

👩🏻‍🎤- সেটা আবার কি? আরে হ্যাঁ ফ্লেমস্। F for friends, l for love এই সব। এখন কি তুত্তুরীরা খেলে?  

👩🏻- আরে না। ঐ যে দুটো লোকের নামের কমন লেটার গুলো কেটে কুটে যেগুলো পড়ে থাকে, সেই সংখ্যাটা দিয়ে দেখা। 1 হলে love, 2 হলে like এইভাবে। 7 হলে marriage। 8 হলে আবার লাভ। যেমন ধর Shyam আর Mita। এদের নাম নিয়ে খেললে, শুধু A আর M কাটবে। পরে থাকবে 5টা লেটার। অর্থাৎ ওদের সম্পর্ক হবে kiss😂😂😂


👩🏻‍🎤- (পরদিন সন্ধ্যা বেলা) আমার বরের নামের সাথে খেললাম, পিটি এল😔। কে যে কাকে দয়া করে কে জানে। 

👩🏻- দুঃখের কথা কি আর বলি, আমি সেই শচীন তেণ্ডুলকর থেকে শুরু করেছিলাম।  আমার কোন ক্রাশের সঙ্গে আমার লাভ কিস ম্যারেজ আসে না😣😫😩


👩🏻‍🎤- ঐ ভয়েই শালা আমি নিজেরটা আর করছি না। কিন্তু কি নেশা মাইরি। একটা পুরানো খাতা যোগাড় করে খেলেই যাচ্ছি। কার সাথে কারটা দেখব বলো?


👩🏻-👩🏻‍🎓 সাথে 👨🏻‍🎓 কি আসে দেখ দিকি?  


👩🏻‍🎤-(কাটাকুটি অন্তে) এই 👩🏻‍🎓, তোমাদের কিন্তু লাভ বেরোল। এই দ্যাখ। 😆😆😆


👩🏻‍🎓- (প্রবল ক্রোধান্বিত হয়ে) কত সাধ যায় রে চিতে

মলের আগায় চুটকি দিতে!!


👩🏻‍🎤-(সবজান্তা ভঙ্গিতে)এটা কি মারাত্মক এফেক্টিভ। 


👩🏻-(বোকার মত) কিন্তু এর মানে কি?মল মানে তো ইয়ে,পটি? পটির ওপর ডিজাইন করতে বলছে নাকি?


👩🏻‍🎤- ডিজাইন করতে কোথায় বলল? সেটা কি করে সম্ভব? বলছে তো ইয়ের আগায় চুটকি দিতে। তার মানে সঠিক সময় হাতটা পিছনে ঘুরিয়ে চুটকি বাজাতে ইচ্ছে হচ্ছে নির্ঘাত।(কিঞ্চিৎ চিন্তাভাবনা অন্তে) তবে ব্যাপারটা বড্ড messy হয়ে যাবে না? আর ইয়ে বড্ড দুর্গন্ধ ও।


👩🏻‍🎓-উফঃ ভগবান। মল মানে নূপুর। এরা কি  বাঙালি?

No comments:

Post a Comment